October 14, 2024, 9:11 pm

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

নতুন পরিকল্পনায় তানজিন তিশা

নতুন পরিকল্পনায় তানজিন তিশা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

টিভি নাটকে বেশ ব্যস্ত সময় পার করছেন দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। চলতি বছরে সমসাময়িক অনেকের চেয়ে এই অভিনেত্রী এগিয়ে রয়েছেন। বিশেষ দিবসগুলোতে তার অভিনীত বেশ কিছু নাটক দর্শকের কাছে দারুণ প্রশংসিত হয়। টিভি নাটকের বাইরে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে এবার আগ্রহ প্রকাশ করলেন ওয়েব সিরিজে অভিনয়ের বিষয়ে। এরইমধ্যে একটি ওয়েব সিরিজে অভিনয়ের বিষয়ে কথা হয়েছে বলেও জানান তিনি। তিশার ভাষ্য, ওয়েব সিরিজ এখন দর্শকদের বিনোদনের নতুন মাত্রা যোগ করেছে। আমাদের পাশের দেশেও বড় বড় তারকারা ওয়েব সিরিজে অভিনয় করছেন।

আমাদের দেশেও দর্শকদের কাছে এটি দারুণ জনপ্রিয় হয়ে উঠছে। সময়ের সঙ্গে আমাদের এগিয়ে যেতে হবে। তাই ওয়েব সিরিজে অভিনয়ের বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি।

Share Button

     এ জাতীয় আরো খবর